লালমনিরহাটের পুলিশি অভিযানে এ্যাম্বুলেন্স থেকে ৪০ কেজি গাঁজা উদ্ধার আটক ১

লালমনিরহাট প্রতিনিধি:
লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট প্রতিনিধি:
প্রকাশিত: ৪:১০ অপরাহ্ন, ১৯ জুন ২০২১ | আপডেট: ৩:৪৭ অপরাহ্ন, ১৮ মে ২০২৪





লালমনিরহাটের আদিতমারীতে থানা পুলিশ এক অভিযান চালিয়ে এ্যাম্বুলেন্স থেকে ৪০ কেজি গাঁজা উদ্ধার করেছেন। এসময় এ্যাম্বুলেন্স চালককে সাইদুল ইসলামকে (৪০)  আটক করেছেন পুলিশ।


বৃহস্পতিবার  রাতে গোপন সংবাদের ভিত্তিতে লালমনিরহাট-পাটগ্রাম মহাসড়কের একদল পুলিশ আদিতমারী থানা সংলগ্ন এলাকা থেকে এ্যাম্বুলেন্সটি আটক করেন। শুক্রবার (১৮ জুন)   মাধ্যমে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় গ্রেফতার দেখিয়ে এ্যাম্বুলেন্স চালককে আদালতে পাঠানো হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন ওসি (তদন্ত)  গুলফামুল  ইসলাম। আটককৃত সাইদুল ইসলাম কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার বাসিন্দা। পুলিশ সুত্রে জানান, কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা থেকে রোগী পরিবহনে ব্যবহ্রত একটি এ্যাম্বুলেন্সে করে মাদক কারবারিরা মহিপুর হয়ে বগুড়ার উদ্দেশ্যে ৪০ কেজি গাঁজা নিয়ে যাচ্ছিল। এসময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ আদিতমারী থানা সংলগ্ন এলাকায় এ্যাম্বুলেন্সটি আটক করেন। পরে তল্লাশি চালিয়ে এ্যাম্বুলেন্স থেকে গাঁজা উদ্ধার করেন পুলিশ।


আদিতমারী থানার অফিসার ইনচার্জ ওসি (তদন্ত) গুলফামুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।