ঘোড়াঘাটে দুই জোড়া মামলার আসামি ৪ গ্রাম হেরোইন ও ৩৩ পিচ ইয়াবা সহ আটক

মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত: ২:৩৫ অপরাহ্ন, ৩০ জুন ২০২১ | আপডেট: ২:৩৫ অপরাহ্ন, ৩০ জুন ২০২১

দিনাজপুরের ঘোড়াঘাটে হেরোইন ও ইয়াবা সহ মোঃ সাদ্দাম মিয়া(২৮)কে আটক করেছে থানা পুলিশ। আটক সাদ্দাম মিয়া ঘোড়াঘাট উপজেলার দামোদর পুরের মোঃ লাল মিয়ার ছেলে।

ঘোড়াঘাট থানা পুলিশ জানায়,মঙ্গলবার (২৯ জুন) রাত আনুমানিক ৭:৩৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে উপ-পরিদর্শক আবির দেব নাথ সঙ্গীয় অফিসার সহকারী উপ-পরিদর্শক সরোয়ার জাহান সহ পুলিশের একটি টিম ১নং ইউপির দামোদর পুর দাখিল মাদ্রাসা সংলগ্ন জৈনিক মোঃ আব্দুল হালিমের ভ্যারাইটিস স্টোরের সামনে দিনাজপুর গোবিন্দগঞ্জ গামী পাকা রাস্তার উপর কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য হেরোইন ও ইয়াবা প্রকাশ্যে পাইকারি ও খুচরা বিক্রি করছে এমন খবরে পেয়ে অভিযান পরিচালনা করে সাদ্দাম কে আটক করা হয় এবং তার সঙ্গে থাকা দুই জন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

পরে আটক সাদ্দামের দেহ তল্লাশি করে তার লুঙ্গির ডান কোচ থেকে সাদা পলেথিনের ভিতর গুলের কৌটার মধ্যে ২৮ পুড়িয়া মাদক হেরোইন ওজন ৪ গ্রাম এবং ৩৩ পিচ ইয়াবা ট্যাবলেট  সহ আটক তাকে করা হয়। প্রাথমিক জিজ্ঞাসা বাদে পরস্পর যোগসাজসে বিক্রির উদ্দেশ্যে নিজ দখলে রাখার কথা শিকার করে আটক মাদক ব্যবসায়ী সাদ্দাম। 

ঘোড়াঘাট থানার ওসি আজিম উদ্দিন ঘটনার সত্যতা শিকার করে জানান,গোপন সংবাদের ভিত্তিতে হাতেনাতে হেরোইন এবং মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ সাদ্দাম কে আটক এবং তার সঙ্গে থাকা দুই জন পালিয়ে যায়।

পরবর্তিতে আটক ব্যক্তিসহ পালিয়ে যাওয়া দুই জনের নাম উল্লেখ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয় এবং আটক আসামি কে আজ বুধবার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে এবং অপর দুইজন কে আটকের জন্য অভিযান অব্যহত আছে বলেও তিনি জানান।

বিজ্ঞ আদালতে আটক সাদ্দামের নামে আরও চারটি মাদক মামলা আছে যা এখনো বিচারাধীন আছে বলেও তিনি জানান।