ঘোড়াঘাটে ৫ গ্রাম হেরোইন ২০০ পিচ ইয়াবা নগত ১৭হাজার ৫৩০ টাকা সহ দুই জন আটক

মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ
প্রকাশিত: ৭:১৭ অপরাহ্ন, ০৬ জুলাই ২০২১ | আপডেট: ৭:১৭ অপরাহ্ন, ০৬ জুলাই ২০২১

দিনাজপুর ঘোড়াঘাটে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। একই অভিযানে হেরোইন, ইয়াবা ও মাদক বিক্রির টাকা উদ্ধার করা হয়েছে।

সোমবার(৫ জুলাই) রাত ৮:৫০ ঘটিকায় উপজেলার ১নং বুলাকী পুর ইউনিয়নের (পশ্চিম পাড়া) ভেলাইনে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে রাতেই মাদক আইনে ঘোড়াঘাট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আটককৃতরা হলেন-মোঃ আঃ খালেকের স্ত্রী মোছাঃ নাজমা বেগম(৪৬) এবং মোঃ ফাজ্জাত আলীর ছেলে মোঃ রিপন মিয়া(২২)। তারা উভয়েই দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানার ভেলাইন (পশ্চিম পাড়া)’র বাসিন্দা।

পুলিশ জানায়,সোমবার রাত ৮:৫০ এর দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই সফিউল ইসলাম সঙ্গীয় অফিসার এএসআই সরোয়ার জাহান,এএসআই আসমা খাতুন এর একটি টিম উপজেলার ১ নং ইউপির কানাগাড়ি হতে ভেলাইন জামে মসজিদের পশ্চিম পাশে জৈনিক আঃ খালেকের বসতবাড়ির সামনে কাঁচা রাস্তার উপর কিছু ব্যক্তি মাদকদ্রব্য হেরোইন ও ইয়াবা ট্যাবলেট প্রকাশ্যে পাইকারি ও খুচরা বিক্রয় করছে।পরে সেখানে অভিযান চালিয়ে দুই জন কে আটক এবং পুলিশের উপস্থিতি টের পেয়ে তিন জন পালিয়ে যায়।

এ সময় আটক নাজমার কাছে ত্রিশ হাজার টাকা মূল্যের ৪৫ পুড়িয়ার ৩ গ্রাম হেরোইন, ষাট হাজার মূল্যের ২০০ পিচ ইয়াবা নগত ১৭,৫৩০ টাকা এবং অপর জনের কাছ থেকে বিশ হাজার টাকা মূল্যের ৩০ পুড়িয়ার ২ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভেলাইন গ্রামে এ অভিযান পরিচালনা করা হয়। ঘটনাস্থল থেকে ৫ গ্রাম হেরোইন ২০০ পিচ ইয়াবা ট্যাবলেট নগত ১৭৫৩০ টাকা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিজেদের হেফাজতে রেখে ও বিক্রয় অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং আটক আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

অপর তিন আসামিকে আটকের জন্য অভিযান অব্যহত আছে বলে তিনি জানান। আটক নাজমার নামে এর আগেও একটি মাদক মামলা দিনাজপুর বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে বলেও তিনি নিশ্চিত করেন।