ঘোড়াঘাটে ১৬৪ বোতল এমকেডিল মাদক সহ চালক আটক ইজিবাইক জব্দ

মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ
প্রকাশিত: ১:১৫ অপরাহ্ন, ০৯ জুলাই ২০২১ | আপডেট: ১:১৫ অপরাহ্ন, ০৯ জুলাই ২০২১

 ইজিবাইক থেকে ১৬৪ বোতল তরল মিশ্রিত মাদক এমকেডিল উদ্ধার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ। ইজিবাইক চালক ও তার সঙ্গে থাকা দুই জন দৌঁড়ে পালিয়ে যাওয়ার সময় চালক কে আটক করতে সক্ষম হলেও অপর দুইজন পালিয়ে যায়।

দিনাজপুর ঘোড়াঘাট ত্রিমহনী লোহার ব্রীজের প্রবেশ মুখে বৃহস্পতিবার (৮ জুলাই) সন্ধ্যায় এ অভিযান চালায় থানা পুলিশ।আটক আসামি গাইবান্ধা পলাশবাড়ী নুনিয়াগাড়ির মৃত আফসার আলীর ছেলে মোঃ নুরুল ইসলাম (৪০)। 

পুলিশ জানায়,এসআই আবির দেব নাথ সঙ্গীয় এএসআই আতিক,এএসআই সাব্বির মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে পৌরসভার ৩ নং ওয়ার্ডের পাঁচপীরে ঘোড়াঘাট পলাশবাড়ী ত্রিমহনী লোহার ব্রীজের প্রবেশ মুখে তল্লাশী সময় একটি ইজিবাইক সড়ক দিয়ে যাচ্ছিল।এসময় পুলিশ সদস্যরা ইজিবাইকটি থামানোর নির্দেশ দেয়।তখন গাড়ির গতি থামিয়ে চালক ও সঙ্গে থাকা দুইজন পুলিশের উপস্থিতি টের পেয়ে সটকে পড়ার চেষ্টা করে।সেসময় পালাতে দেখে পুলিশ সদস্যরা চালক কে আটক করে এবং অপর দুই জন পালিয়ে যায়। পরে ইজিবাইক থেকে ১৬৪ বোতল এমকেডিল মাদক উদ্ধার করে পুলিশ।এসময় চালক কে আটক সহ ইজিবাইক ও এমকেডিল জব্দ করা হয় বলে জানায় থানা পুলিশ। 

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন জানান,বিক্রয়ের উদ্দেশ্যে হেফাজতে রেখে ইজিবাইকে পরিবহন করায় চালকে আটক  করে মাদক দ্রব্য আইনে একটি মামলা রুজু হয়েছে এবং আটক আসামিকে আজ ৯ জুলাই মঙ্গলবার সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান।