লিভার ক্যান্সার আক্রান্ত লিটন কুমার দাস বাঁচতে চায়!

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি
প্রকাশিত: ১১:১৭ অপরাহ্ন, ০২ জুলাই ২০২১ | আপডেট: ১১:১৭ অপরাহ্ন, ০২ জুলাই ২০২১

গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের পালান পাড়া গ্রামের শ্রী নিপেন চন্দ্র দাসের পুত্র লিটন কুমার দাসের লিভার ক্যান্সার ধরা পরে।চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেলে নেয়া হয়।বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা করার পর তার শরীরে লিভার ক্যান্সার হয়েছে বলে জানা যায়। দীর্ঘদিন চিকিৎসা করে সর্বশান্ত হয়ে যায় পরিবারটি। এমতাবস্থায় তার পরিবারের পক্ষে আর চিকিৎসা করা সম্ভব নয়। এমনিতেই অভাবের সংসার, ঠিক মত সংসার চলেনা নিপেন চন্দ্র দাসের তার উপর আবার সন্তানের চিকিৎসা করা অসম্ভব।

লিটন কুমার দাস বাঁচতে চায়। সে এখন বাড়িতে মৃত্যুর প্রহর গুনছে।তার উন্নত চিকিৎসার জন্য অনেক টাকার দরকার। এমন অবস্থায় তার পরিবার সবার দোয়া ও সহযোগিতা কামনা করেছেন। তারা চিকিৎসার জন্য মাননীয় প্রধানমন্ত্রী, গাইবান্ধা-৩ পলাশবাড়ী-সাদুল্যাপুর) আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি, জনপ্রতিনিধি সহ সমাজের বিত্তবান-দানশীল, সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের সহযোগিতা কামনা করেছেন লিটন কুমার দাস। 

যদি কোনো সহৃদয়বান ব্যক্তি তার চিকিৎসার জন্য সাহায্যে এগিয়ে আসতো তাহলে তার চিকিৎসা হয়তো ভাল হত। তার কাছে সাহায্য পাঠানোর জন্য এই নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করেছেন পরিবারের পক্ষ থেকে। মোবাইল নাম্বারঃ ০১৭৪০-২৯৮১৭৭ (বিকাশ পার্সোনাল)। আসুন আমরা সবাই মিলে লিটন কুমার দাসের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেই।