খাগড়াছড়িতে আনসার-ভিডিপি'র ৫৪০অস্বচ্ছল সদস্যের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি
আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি
প্রকাশিত: ১০:৩৭ অপরাহ্ন, ২৩ অগাস্ট ২০২১ | আপডেট: ১০:৩৭ অপরাহ্ন, ২৩ অগাস্ট ২০২১

খাগড়াছড়ির ৯উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালকের পক্ষ থেকে ৫৪০জন অস্বচ্ছল আনসার ও ভিডিপি সদস্যের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

সোমবার (২৩ আগষ্ট) সকাল সাড়ে ১০টায় খাগড়াছড়ি আনসার ভিডিপি প্রশিক্ষণ কেন্দ্রে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর চট্রগ্রাম রেঞ্জের উপ-পরিচালক শাহবুদ্দিন বিএএমএস,পিএএমএস।

প্রত্যেক উপজেলার ৫০জন আনসার ভিডিপি সদস্যের মাঝে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৩কেজি চাল, ১কেজি আলু,৫০০গ্রাম পেয়াজ, ৫০০ডাল, ১টি সাবান।

এসময়, ৩৭আনসার ব্যাটালিয়নের পরিচালক ও খাগড়াছড়ি জেলা কমান্ড্যান্ট(অ.দা) মো: জিয়াউর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর চট্রগ্রাম রেঞ্জের উপ-পরিচালক শাহবুদ্দিন বিএএমএস, পিএএমএস।

আরো উপস্থিত ছিলেন, ৩৭আনসার ব্যাটালিয়নের কোম্পানী কমান্ডার মো: মুস্তাফিজুর রহমান সরকার, মো: রায়হান মিয়া কোম্পানী কমান্ডার সদর উপজেলা আনসার ভিডিপি ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃপালিনী চাকমা প্রমুখ।

সভাপতির বক্তব্যে ৩৭আনসার ব্যাটালিয়নের পরিচালক মো:জিয়াউর রহমান সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে করোনা ভাইরাস মোকাবিলার আহবান জানান।

খাদ্য সামগ্রী বিতরণের সময় প্রধান অতিথি বলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম বিপি, ও এসপি, এনডিসি, পিএসসি মহোদয়ের পক্ষে এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

তিনি খাদ্য সামগ্রী বিতরন শেষে খাগড়াছড়ি আনসার ভিডিপি চেঙ্গী ব্রিজের প্রশিক্ষণ কেন্দ্রে একটি নারিকেলের গাছের চারা রোপন করেন।